Xossip

Go Back Xossip > Mirchi> Stories> Regional > পিসিমার সাথে কিছু দিন্

Reply Free Video Chat with Indian Girls
 
Thread Tools Search this Thread
  #1  
Old 4 Weeks Ago
anupghose anupghose is offline
Custom title
 
Join Date: 5th October 2011
Posts: 1,209
Rep Power: 10 Points: 575
anupghose has many secret admirersanupghose has many secret admirers
পিসিমার সাথে কিছু দিন্

ইংরাজিতে একটা কথা আছে fact is stranger than fiction অর্থাৎ বাস্তবের অনেক ঘটনা কল্পনার থেকেও আশ্চর্য জনক ।এবার আসল গল্পে আসা যাক ।এটা আমার বন্ধু রাজুর জীবনের ঘটনা।রাজু ও আমি খুব ছোট বেলা থেকে দৃড় বন্ধুত্বের বাধানে আবদ্ধ ।আমরা প্রাপ্ত বয়স্ক হবার পর সমাজের অনেক নীতি ও অনুশাসনের তওয়াক্কা নাকরে দুজনে এক সাথে বেশ কিছু যৌন সুখ উপভোগ করেছি এবং অনেক কাছের লোকদেরও আনন্দ ও তৃপ্তির কারণ হয়েছি ।কল্পনাতীত ভাবে তাদের হাতে চলে আসা সেই সুখ তারা কিছু অপরাধ বোধের সাথে সাথেব উপভোগও করেছে । তবে আমাদের দুজনেরই আলাদা আলাদা যৌন সুখ উপভোগ করার ঘটনা আছে ।এটা পুরোপুরি রাজুর জীবনের ঘটনা তবে আমি গল্পটা কিছুক্ষনের জান্য রাজু হয়ে রাজুর বয়ানে লিখছি ।
আমি রাজু ১৯ বছরের কিছু বেশি আমার বয়েস । আমরা পূর্ব বাংলা সাবেক পশ্চিম পাকিস্থানের লোক ছিলাম এবং বহু বহু বছর আগে আমাদের পরিবার ও আমাদের সমস্ত আত্তীয়_স্বজন এদেশে চলে আসে আমাদের মতো ।
কিন্তু আমার নিজের পিসি মা যার এখন প্রায় ৫০ ছুই ছুই বয়েস তিনি ও দেশে থেকে যান।থেকে যাবার কারণ জাখন উনার ছেলে মাত্র ৭ বছরের তখন আমার পিসেমসয় কঠিন রোগে আক্রান্ত হয়ে মারা যান ।উনি কোনো চাকরি বা কাজ করতেন না প্রচুর জমি জায়গা ছিল সেটা দেখা শুনা করতেন।জমির আয়ে ওনাদের সংসার চলত তাই জমির মায়া চ্ছেরে আসতে পারছিলেন না।কিন্তু ইত্যবসরে আমার পিসতুতু ভাই(দাদা)২৪এ পৌছই এবং একটা চাকরি নিয়ে কানাডা চলে যায় । সেই কারণে পিসি মা ও তার বিধবা ৮০ বড় জা ওখানে একা একা থাকা ঠিক মনে নাকরে এই দেশে চলে এলেন ও আমার বাবার পরামর্শে উত্তর কলকাতা বাড়ি ভাড়া নিলেন আমরা যদিও দখিন কলকাতা গড়িয়া থাকি ।পিসিমা ভাড়া বাড়িতে যাবার পর দুই মাসের ভেতর তার বড় জা নতুন জল হওয়া মানিয়ে না নিতে পেরে মারা গেলেন । পিসি মা একাই ওখানে থাকতে লাগলেন।

Last edited by anupghose : 4 Weeks Ago at 09:40 AM.

Reply With Quote
  #2  
Old 4 Weeks Ago
anupghose anupghose is offline
Custom title
 
Join Date: 5th October 2011
Posts: 1,209
Rep Power: 10 Points: 575
anupghose has many secret admirersanupghose has many secret admirers
একা একজন মহিলার পক্ষে সংসারের সব দিক দেখা সোনা করা বেশ কঠিন।আর ওনার জা মারা যাবার পর পিসিমা একটু একাকিত্ত অনুভাব করতে শুরু করলেন। তখন আমার বাবা আর পিসিমা নিজেদের মধ্য কথা বলে ঠিক করলেন প্রতি শুক্রবার সন্ধ্যায় আমি পিসিমার বাড়ি যাব ,শনিবার পোস্ট অফিসের ,ব্যাংকএর, সপ্তাহের বাজার ও আরো কিছু কাজ থাকলে সেটা করে দিয়ে সোমবার সকালে গাড়িয়ার বাড়ি চলে আসব ।এই ভাবে আমার ৯/১০বার যাওয়া আসা হয়ে গেল ।পিসিমা তার জাকে নিয়ে থাকতেন ঘরে দীর্ঘদিন কোনো পূরুষ মানুষ্ না থাকার জন্য পিসিমার আব্রু রক্ষার অভ্যাস ছিল না ।ঘরে শাড়ি পরতেন অনেক সময় শাড়ির নিচে সায়া বা ব্লাউস পরতেন না । সেই কারণে অনেক সময় আমার ৫০ছুই ছুই পিসিমার বড় বড় ঝুলন্ত মাইগুলো ও দুই থাইয়ের মাঝ খানে চুলের অবস্থিতি কখনো পরিস্কার ভাবে আবার কখনো অস্পষ্ট ভাবে দেখা যেতো ।আমি এপ্রিল ও মে মাসের কথা বলছি । রাত্রে উনি যা পরে পাসের ঘরে শুতে যেতেন সেটা কিছু না পরার সমান।কিছুটা মশারির কাপড়ের মতো নেটের maxy যার নিচে শরীরে ওপর বা নিচের দিকে কিছু পরা থাকত না ।কিন্তু বেল পাকলে কাকের কি?একে নিজের আপন পিসিমা তার পর প্রায় ৫০বয়েস বছর ( আমার মার থেকে ৭/৮ বছরের বড় )তাই দু চার বার হাত মেরেই শান্ত থাকতে হচ্ছিলো ।

Reply With Quote
  #3  
Old 4 Weeks Ago
sakib96 sakib96 is online now
 
Join Date: 3rd June 2015
Posts: 55
Rep Power: 1 Points: 230
sakib96 is beginning to get noticed
চালিয়ে যান

Reply With Quote
  #4  
Old 4 Weeks Ago
anupghose anupghose is offline
Custom title
 
Join Date: 5th October 2011
Posts: 1,209
Rep Power: 10 Points: 575
anupghose has many secret admirersanupghose has many secret admirers
সেদিন ছিল জুলাই-এর ১১তারিখ শনিবার ,রাত ৯-৩০ খাওয়া শেষ করে আমি আমার ঘরে শুতে চলে এলাম আর পিসিমা যথা রীতি সেই নেটের maxy পরে নিজের ঘরে গিয়ে শোবার জন্য দরজা লাগালেন ।রাত ১০টা বা ১০-১৫ থেকে একটু একটু বৃষ্টি পরা শুরু হলো ।রাত ১১টা নাগাদ আরম্ভো হলো প্রচন্ড ঝড় সাথে বিদ্যুত চমকানো , অসম্ভব জোরে জোরে বাজ আর হাটাট সমস্ত আলও নিভে গেল পাওয়ার চলে যাওয়াতে । পিসিমা পাগলের মতো আমার ঘরের দরজা ধাক্কাছেন ভযে কাপছেন মুখ বিবর্ণ হয়ে গেছে । তুই কিরে আমি কিকরে ওখানে একা থাকব আমি তোর্ খাটে পাসে শুচ্ছি বলে শুএ পড়লেন । বাইরে একই আবস্থা কিন্তু কিন্তু আমাকে পাসে পেয়ে তার ভয় চলে গেছে ঘুমিয়ে পড়েছে কিন্তু তার nighty টা কোমরের ওপর উঠে গেছে ঘরে আলও না থাকলেও রাস্তার আলোতে ,স্পষ্ট দেখতে পাচ্ছি পিসিমার ঘন কোকড়ানো বাল়ে ঘেরা গুদ । অন্য দিকে ঘুরে শুলাম কিন্তু আমার ভেতরের সয়্তানটা আমাকে স্থির থাকতে দিছে না। আবার পিসিমার দিকে ঘুরে দেখি আগের মতই nighty কোমরের ওপর কিন্তু এবার পা দুটো দু দিকে এমন ভাবে ছাড়ানো যে গুদ্টা অনেক ফাক হয়ে আছে আর গুদের ভেতরের গোলাপী রং দেখা যাচ্ছে । এবার আর আমি স্থির থাকতে পারলাম না আমি আমার দান হাত পিসিমার গুদের ওপর রাখলাম আর একটু একটু করে বল গুলো নিয়ে খেলা শুরু করলাম পিসি মার ঘুম ভাঙ্গলো আর আমাকে বল কি অসভ্যতা করছিস কি করছিস কার সাথে করছিস সেই বোধ হারিয়ে ফেলেছিস ?আমি কিছুক্ষন চুপ করে রইলাম আবার ঘুরে দেখি পিসি মা nighty তা নামিয়ে গুদ্তা ঢেকেছে কিন্তু মাই দুটো অপরের দিকে উঠে গেছে , আর এদিকে আমার বারাটা টন টন করছে।আমি এবার আমার হাত পিসিমার মাই এর ওপোর রেখে যেই একটু টিপেছি অমনি শুওর কোথাকার ঘুমোতে দিছিস না মানুষ তো না একটা জানার হয়েছিস সরে যা নাহয় আমি চলে যাচ্ছি ।

Last edited by anupghose : 4 Weeks Ago at 11:56 AM.

Reply With Quote
  #5  
Old 4 Weeks Ago
bengalimcboy2020 bengalimcboy2020 is offline
 
Join Date: 2nd July 2015
Posts: 30
Rep Power: 1 Points: 26
bengalimcboy2020 is an unknown quantity at this point
MAMAA, FATIYE SURU KORECHO.....EBAAR EKTU ROSIYE ROSIYE PISIR CHODON KHAWO....!!!!

______________________________
Virgin Boy Wid Nasty Mind

Reply With Quote
  #6  
Old 4 Weeks Ago
anupghose anupghose is offline
Custom title
 
Join Date: 5th October 2011
Posts: 1,209
Rep Power: 10 Points: 575
anupghose has many secret admirersanupghose has many secret admirers
পিসিমা যখন চলে যাবে বলে নিচে নাবল তাখামি পিসিমার হাত ধরে বললাম পিসিমা please please একটু একটু মাত্র একবার তুমি রাজি হও ।পিসিমা বলল হারামি জানওয়ার আর এক পা এগুবিতো খুব খারাপ হবে ।আমার কথায় রাজি না হয়ে যখন এইসব বলল আমার মাথায় আগুন জলে উঠলো আমি সপাটে দুই গালে দুই হাত দিয়ে চরাতে শুরু করলাম আর বললাম কি খারাপ করবিরে তুই খানকি?চুলের মুঠি ধরে টেনে ওকে আমি বিছানায় শুই এ যখন আমি ওর nighty ta -খুলতে যাচ্ছি তখন দুহাতে nighty ta ধরে ও বাধা দিচ্ছিল তখন আমি আলনা থেকে আমার কোমরের বেল্ট টা নিয়ে চাপ্কাতে শুরু করলাম আর ওকে জিজ্ঞাসা করলাম কিরে মাগী এখন বল কি খারাপ করবি আমার ?গুদ্ মারানি খানকি মাগী একটা nighty পরেছিস সব দেখা যাচ্ছে বল এবার আমি টেনে খুলবো নাকি তুই নিজেই খুলবি?পিসি-মা এতক্ষনে বলল না আমি নিজেই খুলছি এবং বলার সাথে সাথে খুলে পুরো উদম হলো ।এমন সময়্ power এসে গেল ও ঘরের ডিম লিঘ্ত-তা জলে উঠলো ।আমি বললাম দারা এবার তোকে ভালো ভাবে দেখি । কাছে গিয়ে চুল ধরে টেনে আবার বিছানা থেকে দার করলাম ,তারপর মাই দুটো ধরে একটু নারা চারা করে বললাম এই খানকি তোর্ বরতো কবে মরে গেছে তর মাই এত ঝুলল কি করে ?মাগী চুপ করে আছে দেখে বললাম ঠিক করে বল নাহলে চাবকাব এই বলে আমি বেল্টটা হাতে নিতেই বলল বলছি বলছি। বলল বাংলা দেশে আমাদের বাড়ির সামনে একটা ক্লাব ছিল ক্লাবের ছেলেরা ঘুরে ফিরে মাঝে মাঝে আস্তো । আমি জিজ্ঞাসা করলাম ওরা কি চুদত?পিসি মুখে কিছু না বলে সম্মতি সূচক ঘাড় নাড়ানোর সাথে সাথে আমি হাতে বেল্ট নিলাম আর কায়দা নাকরে বল ওরা কি কি করত?বলছি বলছি ওরা আমার মাই টিপত মাই এর দুধ খেত গুদ চাটত আর চুদত । আমি চুল টেনে সপাটে একটা চর মেরে বললাম তোকে দিয়ে বাড়া চোসাত না?আমি বেল্টটা হাতে নিয়ে বললাম আবার জোরে জোরে যা যা করত সব বল । আমার কথা মতো সব বলল আর আমি সেগুলো মোবাইল-এ ধরে রাখলাম ।

Last edited by anupghose : 4 Weeks Ago at 01:00 PM.

Reply With Quote
  #7  
Old 4 Weeks Ago
anoyar anoyar is offline
 
Join Date: 9th July 2015
Posts: 65
Rep Power: 1 Points: 67
anoyar is beginning to get noticed
চালিয়ে যান।

Reply With Quote
  #8  
Old 4 Weeks Ago
Thik_i_to_ache Thik_i_to_ache is offline
 
Join Date: 18th June 2014
Posts: 162
Rep Power: 3 Points: 199
Thik_i_to_ache is beginning to get noticed
জঘন্য!
বিকৃত কামও অনেক সুন্দরভাবে পরিবেশনা করা যায় ভাষার মাধুর্য্যে, কিন্তু এই পাঁঠার সেই ক্ষমতা নেই।

Last edited by Thik_i_to_ache : 4 Weeks Ago at 02:25 PM.

Reply With Quote
  #9  
Old 4 Weeks Ago
anupghose anupghose is offline
Custom title
 
Join Date: 5th October 2011
Posts: 1,209
Rep Power: 10 Points: 575
anupghose has many secret admirersanupghose has many secret admirers
এখানে দারা বলে ওকে দার করালাম আর বললাম এবার বড় আলোটা জালিয়ে আমি তর সব ফুট গুলো inspect
করব।প্রথমে আমি ওর সামনে দাড়িয়ে আমার ডান হাতের মাঝের আঙ্গুলটা পিসির গুদে ঢুকিয়ে নারাচারা করলাম কিছুক্ষণ পর আমার পিসিই মাগী আহ্ছ্ছছ্হঃ,উহ্ছ্হঃ দে দে দে আরেকটু ভেতরে বলে সিতকার শুরু করলো ।আমি বললাম কিগো পিসিমণি আরাম লাগছে?আমার গুদ্মারানি পিসি মুচকি হেসে বলল লাগবে না?আমি বললাম দাড়াও এবার পেছনের ফুট ইনস্পেক্ট করি বলেই আমার বা হাতের মাঝের আঙ্গুল আমার বুড়ি পিসিমনির ডাকা পাচার মধ্য খানে লুকিয়ে থাকা ফুটোর ভেতর ঢুকলাম আর সাথে সাথে আমার বাধ্য সোনা পিসিমণি ওরে বাবারে গেলাম রে মরে জাবো ড়ে আস্তেআস্তে আর ভেতরে ঢোকাস নারে বলতে লাগলো । আমি আঙ্গুল বের করে বললাম এবার মুখের ফুটো কি করে টেস্ট করব বলত মাগী ? আমার বোধই বিদুষী বুড়ি খানকি পিসি বলল জানি আর বলাই আমার ঠাটানো বারাটা মুখে ঢুকিয়ে চোসা শুরু করলো ।আমি বললাম মাখন না বেরোনো পর্য্যন্ত চুসে যা ।কিছুক্ষণ পর আমার বাড়ার মুখ দিয়ে গল গল করে গরম সুজির মতো বির্য্য বেরিয়ে আমার র্পিসিমনির মুখ ভরিয়ে দিল আমি গিলতে বলার আগেই পিসিমণি সবটা গিলে নিল তারপর আমার বারটা জিব ও থট দিয়ে পরিস্কার করে দিলো ।আমি এবার পিসিমনিকে বললাম মাগী বুড়ি তোরতো দুধ খেতে পারবোনা মাই দুটো একটু দলে দলে আরাম করি ।পিসিমণি বলল খুব ছোটো বেলা তোকে অ্যাডভান্স দুধ খাই রেখেছি ।এবার আমি বললাম মাগী সবইতো ইনস্পেক্ট হলো এবার তোকে কুত্তি বানিয়ে কুত্তা চোদা চুদি । বুড়ি খানকি পিসিমণি সাথে সাথে কুট্টি-র মতো pose
নিল আর আমি পেছন থেকে বাড়া ঢুকিয়ে -ঠাপাতে লাগলাম আর পিসিমণি বলতে লাগলো উহ্ছ্হঃ আহ্ছ্হঃ সোনারে আমার প্রানের ভাতার কি সুখ দিলিরে uuuuuuu এই আনন্দ ভোলার না বলতে বলতে জল খসিয়ে কাহিল হয়ে পড়ল আমিও আমার গরম ঘন বির্য্য ঢেলে দিলাম আমার বুড়ি পিসির গুদে ।পিসিকে বললাম সত্যি খেতে ভালো মুড়ি আর চুদতে ভালো বুড়ি ।
পরের দিন চলে এলাম পিসির শরীরে বেল্টের দাগ ও মাথার থেকে ছেড়া চুল গুলো দেখে লজ্জা পাচ্ছিলাম । প্রতিবার আসার সময় পিসি বলে শুক্র বার ঠিক সময় চলে আসিস ,এবার কিছু বললো না ।পরের শুক্রবার সন্ধ্যায় আমি যাই নি ।রাতে মার কাছে পিসি ফোন করে জানতে চাল আমি কেনো যাইনি ? মাকে যাওয়া বা না যায়ার ব্যাপারে আমি মাকে কিছু বলিনি তাই মা বলল আমিতো জানিনা আপনি ওর সাথে কথা বলুন এই বলে ফোন-টা মা আমাকে দিলো ।ওদিক থেকে আমার পিসিমণি বলল কে রাজু-তো?হা আমি রাজু বলার পর পিসিমণি বলল কিগো সোনা মানিক আমার এলে না কেন ? আমি পরের দিন থেকে দিন গুনছি কখন আসবে কখন আসবে ভেবে ।এক একটা দিন আমার মনে হচ্ছিল যেন এক একটা বছর ।এখান তো সবে রাত ৯টা , আসবে কি?আমি যাচ্ছি বলার পর আমার সোনা পিসিমণি বলল বেল্ট-তা পরে এস বেল্ট পড়লে তোমাকে খুব ভালো দেখায় ।আমি মাকে বললাম আমি পিসির বাড়িতে যাচ্ছি। আজ যেতে দেরী হবে আগেই বলেছিলাম পিসি ভুলে গিয়েছিলো । চট করে ভেতর ঘর থেকে বেল্টটা এনে পরে নিলাম ।

---

[]

Reply With Quote
  #10  
Old 4 Weeks Ago
palashlal palashlal is online now
Custom title
 
Join Date: 7th October 2013
Posts: 2,621
Rep Power: 8 Points: 2674
palashlal is hunted by the papparazipalashlal is hunted by the papparazipalashlal is hunted by the papparazipalashlal is hunted by the papparazi
Quote:
Originally Posted by Thik_i_to_ache View Post
জঘন্য!
বিকৃত কামও অনেক সুন্দরভাবে পরিবেশনা করা যায় ভাষার মাধুর্য্যে, কিন্তু এই পাঁঠার সেই ক্ষমতা নেই।

কীঈঈ করবেন স্যর - পাঁচ ফুলেই তো সাজি ভরাতে হবে । কোনটা সুগন্ধি, কোনটা নির্গন্ধি ।... দুর্গন্ধি না হলেই হলো ।... কিন্তু, ওই যে কীই বললেন... পাঁঠা না কী যেন........

Reply With Quote
Reply Free Video Chat with Indian Girls


Thread Tools Search this Thread
Search this Thread:

Advanced Search

Posting Rules
You may not post new threads
You may not post replies
You may not post attachments
You may not edit your posts

vB code is On
Smilies are On
[IMG] code is On
HTML code is Off
Forum Jump



All times are GMT +5.5. The time now is 02:02 PM.
Page generated in 0.01847 seconds