Xossip

Go Back Xossip > Mirchi> Stories> Regional > কামলীলা- একটি বড়গল্প

Reply Free Video Chat with Indian Girls
 
Thread Tools Search this Thread
  #1  
Old 28th December 2011
codenamelove69 codenamelove69 is offline
 
Join Date: 12th August 2011
Posts: 287
Rep Power: 9 Points: 1069
codenamelove69 has received several accoladescodenamelove69 has received several accoladescodenamelove69 has received several accoladescodenamelove69 has received several accoladescodenamelove69 has received several accolades
কামলীলা- একটি বড়গল্প

প্রথমে সবাইকে তাদের মেসেজেগুলোর জন্য ধন্যবাদ জানাই. আমার লেখা অ্যাপ্রিসিয়েট করার জন্য থ্যাঙ্কস. সবাই চাইছে যে আমি আমার লেখাগুলো একটু বড় করি. তাই একটা বড়গল্প লেখার চেষ্টা করছি. একটু অন্যরকম লেখারও চেষ্টা করলাম. ফার্স্ট পারসন ছেড়ে থার্ড পারসনে লিখছি. ভালো লাগলে জানাবেন. কন্টিনিউ করবো.




কামলীলা




বেলা বারোটা নাগাদ রামু গোয়ালা এসে সি-৩ ফ্ল্যাটের কলিং বেলটা টিপলো. এমন একটা বিদঘুটে সময়ে আসার কারণ এই ফ্ল্যাটের মালকিন খুব দেরী করে ঘুম থেকে ওঠে. ফ্ল্যাটের অধিবাসী মিস্টার আর মিসেস সোম. অধীর আর কামিনী মাসখানেক হলো নতুন ফ্ল্যাটে এসে বসবাস করা শুরু করেছে. অধীরের কম্পিউটারের ব্যবসা. কামিনী হাউসওয়াইফ. অধীর আগে একটা মাল্টিন্যাশনাল কোম্পানীতে হার্ডওয়ার ইঞ্জিনিয়ার ছিল. সাত-আট মাস হলো চাকরি ছেড়ে ব্যবসা করছে. তার ব্যবসাটা আস্তে আস্তে দাঁড়াচ্ছে. কিন্তু সেই জন্য অধীরকে খুব খাটতে হচ্ছে. আজকাল সে কামিনীকে বড় একটা সময় দিতে পারে না. ফলে তাদের বৈবাহিক সম্পর্কে কিছুটা ছাপ পরেছে. আরো ভালো ভাবে বোঝাতে হলে বলতে হয় চাপ পরেছে. কামিনী খুব একলা বোধ করে. তার কোনো বাচ্চাকাচ্চা হয়নি. আর হবে বলে মনে হয় না. তার বয়স প্রায় চল্লিশ ছুঁতে চললো আর অধীরের পঞ্চাশ. সে আজকাল খুব অবসাদে ভুগতে শুরু করেছে. রোজ সন্ধ্যা হলে ড্রিঙ্ক করে. প্রতিদিন রাতে অধীর কাজকর্ম সেড়ে বাড়ি ফিরে বউকে সোফার উপরে বেহুঁশ অবস্থায় পায়. টেবিলের উপর রাখা মদের বোতল প্রায়ই খালি পরে থাকে. অধীর ধরে ধরে কামিনীকে বিছানায় নিয়ে গিয়ে শুয়ে দেয়. সকালে স্বামী-স্ত্রীতে একটা হালকা বাদানুবাদ হয়. অধীর বউকে বেশি ড্রিঙ্ক করতে বারণ করে. কামিনী বলে অধীর তাকে সময় দিলে তাকে আর মদ গিলতে হয় না. অধীর তখন বোঝায় তার ব্যবসাটা নতুন. সে যদি এখন সেটার পিছনে ভালো করে খাটাখাটনি না করে তাহলে ব্যবসাটা ডুবে যাবে. কামিনী বুঝতে চায় না. অধীরকে মাঝপথেই কথা থামিয়ে অফিসে বেরিয়ে যেতে হয়. বেশি দেরী করে অফিস গেলে ব্যবসার অনেক ক্ষয়ক্ষতি হয়ে যেতে পারে. কামিনী এই অবহেলা সহ্য করতে পারে না. অধীর বেরিয়ে গেলেই সে সোজা ফ্রিজ খুলে বিয়ারের বোতল বার করে. সেটা পুরো শেষ করে বেডরুমে গিয়ে বিছানায় দেহ ফেলে দেয়. তারপর একসময় ঘুমিয়ে পরে. দুধওয়ালা এসে কলিং বেল টিপে তার ঘুম ভাঙ্গায়.

রামু একটা বছর তিরিশের জওয়ান মরদ. প্রায় ছয় ফুট লম্বা, হাট্টাকাট্টা চেহারা. সারা শরীরে পেশির বাহুল্য লক্ষ্য করা যায়. ওর জোরুকে জিজ্ঞাসা করলে জানা যাবে যে ও একটা প্রকান্ড তাগড়াই ধোনেরও অধিকারী, প্রায় ইঞ্চি দশেক লম্বা আর খুব মোটা. রামুকে ওর জোরু ওর দৈত্যকার বাড়াটার জন্য খুব ভালবাসে. আর রামু চোদেও খুব ভালো. গুদে একবার ধোন ঢোকালে পাক্কা পয়তাল্লিশ মিনিট পরে মাল ফেলে. ওর কোমরের জোর প্রচন্ড বেশি. বউকে রামগাদন দিতে পারে. রামু যখন ওর বউকে চোদে তখন ওর বউ সারাটা সময় ধরে গলা ফাটিয়ে চেঁচায়. খুব সুখ পায়. কিন্তু রামু তেমন সুখ পায় না. একবার চুদে ওর আশ মেটে না. বারবার না চুদতে পারলে ওর মন ভরে না. কিন্তু ওর বউ এক রাতে একবারের বেশি চুদতে দেয় না. বলে ওই রাক্ষুসে বাড়া দিয়ে বেশি চোদালে পরেরদিন ব্যথার চটে নড়তে-চড়তে পারবে না আর তাই কাজকর্মও তেমন করতে পারবে না. অতএব রামুকে মাত্র একবার চুদেই ক্ষান্ত থাকতে হয়. ও মনে মনে ভীষণ নিরাশ হয়. কিন্তু মুখে তেমন কিছু বলে না. একটু গাঁইগুঁই করে, কিন্তু বউ সেটা পাত্তা দেয় না. আস্তে আস্তে রামুর মনটা খুব চঞ্চল হয়ে উঠছে. কিন্তু ওর মুখ দেখে সেটা বোঝার উপায় নেই.

Last edited by codenamelove69 : 29th December 2011 at 02:14 AM.

Reply With Quote
  #2  
Old 28th December 2011
codenamelove69 codenamelove69 is offline
 
Join Date: 12th August 2011
Posts: 287
Rep Power: 9 Points: 1069
codenamelove69 has received several accoladescodenamelove69 has received several accoladescodenamelove69 has received several accoladescodenamelove69 has received several accoladescodenamelove69 has received several accolades
সপ্তাহ তিনেক আগে রামু যখন প্রথম কামিনীকে সি-৩ ফ্ল্যাটের সদর দরজায় প্রথম দেখলো তখন ওর জিভে জল চলে এলো. এমন মারাত্বক ডবকা মাগী ও আগে কখনো দেখেনি. যেমন বড় বড় মাই, তেমনি বিশাল পোঁদ. দেখেই টেপার জন্য হাত নিশপিশ করছে. ভাগ্যিস লুঙ্গি পরা আছে. গবদা মাগীটাকে দেখেই তো ধোনটা ফুলে উঠেছে. ধোনটার আর কি দোষ! এমন ভরাট দেহ দেখলে কার না চুদতে ইচ্ছে করবে! একটা মদের গন্ধ নাকে লাগছে. গোদা মাগীটা কি এই অবেলায় মাল টেনেছে নাকি? হ্যাঁ! ঠিক! মাল খেয়েছে. পাটা টলছে. একটু দুলছে. বড় ছিনাল মাগী তো! সাতসকালেই মদ গিলে বসে আছে. বর ছাড়া কাউকে দিয়ে চোদায় নাকি? খোঁজ নিতে হচ্ছে.

প্রথম প্রথম কামিনী কিছু বুঝতে পারেনি যে তাদের নতুন দুধওয়ালা তার শরীরের দিকে হা করে তাকিয়ে থাকে. চার-পাঁচদিন বাদে যেদিন বুঝলো সেদিন সে খুব লজ্জা পেয়ে গেল. এমনিতে সে বাড়িতে থাকলে শুধু একটা মাক্সি বা নাইটি পরে থাকে. ভিতরে কিছু পরে না. তাই যখন রামু দুধ দিতে আসে তখনো সে ব্রা-প্যানটি ছাড়াই দরজা খোলে. তার বিশাল আটতিরিশ ডবল ডি সাইজের ম্যানা দুটো একমাত্র শুধু নাইটি দিয়ে ঢাকা থাকে. ও দুটো এখনো বেশ খাড়া আছে, খুব একটা ঝোলেনি. কামিনীর উন্নত উচ্ছশির দুধ দুটোর আভাস নাইটি ভেদ করে পাওয়া যায়. পিছন ফিরলে কামিনীর বিরাট উল্টানো পাছাটা নাইটির মধ্যে দিয়ে কিছুটা বোঝা যায়. বিশেষ করে যখন নাইটির কাপড় পাছার খাঁজে ঢুকে যায়. তখন তো পাছাটার বিশালত্ব আরো বেশি করে পরিষ্কার হয়ে যায়. অজান্তে কামিনী যে তার দেহের সম্পত্তিগুলো দিনের পর দিন একটা অপরিচিত দুধয়ালার সামনে প্রদর্শন করে চলেছে, সেটা ভেবেই তার খুব লজ্জা লাগে.

ব্যাপারটা উপলব্ধি করার পর থেকে দুধ নেওয়ার সময় কামিনী অন্তর্বাস পরে বেরোতে শুরু করে. মেমসাহেবকে ব্রা-প্যানটি পরে বেরোতে দেখে রামু খানিকটা অবাক হয়. ব্যাপারটা ধরতে ওর বিশেষ সময় লাগে না. কিন্তু ও মেমসাহেবের দিকে তাকানো বন্ধ করে না. যতই ব্রা-প্যানটি পরুক, মাই-পোঁদের সাইজ তো কমছে না. ও একই ভাবে বিশ্রী নজরে তাকাতে থাকে. কামিনী ব্যাপারটা লক্ষ্য করে. তার লজ্জা আরো বেড়ে যায়. কিন্তু মুখে কিছু বলে না. এমন ভাব করে যেন কিছুই হয়নি. এর পর থেকে টানা দেড় সপ্তাহ রোজ একই অভিনয়ের পুনরাবৃত্তি হয়. বারোটা নাগাদ এসে রামু বেল টেপে. কামিনী নাইটি পরে দুধ নিতে বেরিয়ে আসে. ভিতরে ব্রা-প্যানটি পরা. রামু জিজ্ঞাসা করে আজ তার কত লিটার দুধ চাই. কামিনী দুধের মাপ বলে দেয়. দুধ দিতে দিতে রামু কামিনীকে হা করে গেলে. কামিনী কিছু বলে না. রামুর দুধ দেওয়া হয়ে গেলে চুপচাপ দুধ নিয়ে ফ্ল্যাটে ঢুকে যায়.

Reply With Quote
  #3  
Old 28th December 2011
codenamelove69 codenamelove69 is offline
 
Join Date: 12th August 2011
Posts: 287
Rep Power: 9 Points: 1069
codenamelove69 has received several accoladescodenamelove69 has received several accoladescodenamelove69 has received several accoladescodenamelove69 has received several accoladescodenamelove69 has received several accolades
রামুর কিন্তু শুধু মেমসাহেবের শরীর দেখে আশ মিটছে না. ওর ইচ্ছে ডবকা মাগীটার দেহ ভোগ করার. ও খোঁজ নিয়ে শুনেছে মাগীর সঙ্গে তার মরদের সম্পর্ক খুব একটা আহামরি কিছু নয়. রোজ সকালে বর-বউয়ে খিটিরমিটির লাগে. তাই মাগী বর কে না পেয়ে মদ নিয়ে পরে আছে. রামু তাই মাগিটাকে তোলার ট্রাই করেছে. ইচ্ছে করে হা করে মাগীটার ওই ভরাট দেহটার দিকে বিচ্ছিরি নজরে তাকিয়ে থেকেছে. কিন্তু সতীখানকিটা কোনো ইশারা দেয়নি. উল্টে ঢ্যামনা মাগী আগে শুধু নাইটি পরে বার হতো. শালীর শরীরের উপর নজর দেওয়ার পর থেকে এখন ভিতরে ব্রা-প্যানটি পরতে শুরু করেছে. কোই বাত নেহি! রামু এত সহজে হল ছাড়ার পত্র নয়. ও আবার ট্রাই করবে. এবার নতুন কিছু চেষ্টা করবে. মাথায় একটা ফন্দি এসেছে.

পরের দিন বেল টিপে রামু দরজার কাছে রোজকার মতো আর উবু হয়ে বসলো না. একেবারে মেঝেতে পোঁদ ঠেকিয়ে একেবারে পা ছড়িয়ে বসলো. এমনভাবে বসলো যাতে করে ওর লুঙ্গিটা হাটুর অনেকখানি উপুরে উঠে গেল আর কুচকুচে কালো কেলানো ধোনটা লুঙ্গির ফাঁক দিয়ে অর্ধেকটা মতো বেরিয়ে পরলো. দরজা খুলে বেরিয়ে কামিনী রামুকে মেঝেতে বসতে দেখে একটু আশ্চর্য হলো.

"তোমার কি হয়েছে রামু? আজ মেঝের উপর বসে পরেছো কেন?"

"কি বলবো মেমসাহেব ডান পায়ে লেগেছে. হাটু ঠিক করে ভাঁজ করতে পারছি না. তাই আজ আর উবু হয়ে বসিনি."

"আহা রে! কি ভাবে লাগলো?"

"কলে সিলিপ করে পরে গেছিলাম."

"আহা রে! আর কোথাও লাগে নি তো?"

"জাঙ্গেও একটু লেগেছে."

এই বলে রামু ওর ঊরুতে হাত দিয়ে ব্যথার জায়গাটা দেখাবার ভান করলো. ও জানতো মেমসাহেব ওর ঊরুর দিকে তাকালে ওর নেতানো কলাটাও দেখতে পাবে. যা ভেবেছে তাই হয়েছে. রামুর ঊরু দেখতে গিয়ে কামিনীর নজর ওর কালো ধোনটায় পরে গেছে. আর সাথে সাথে সেটাতে তার চোখ আটকে গেছে. বাপ রে! নেতানো অবস্থায় এত বড়! পুরো শক্ত হয়ে ঠাঁটিয়ে যখন দাঁড়াবে, তখন ওটার সাইজ কত হবে! আর কি মোটা! গুদে ঢুকলে তো গুদ পুরো ফাটিয়ে দেবে! রামুর ধোন দেখে কামিনীর কান্ডজ্ঞান-সময়জ্ঞান-হিতাহিতজ্ঞান সব হারিয়ে ফেলেছে. কতক্ষণ যে সে এখানে এভাবে দাঁড়িয়ে আছে সেটা খেয়াল নেই. তার চেতনা ফিরলো যখন সে লক্ষ্য করলো রামু তার দিকে তাকিয়ে দাঁত বার করে বিশ্রীভাবে নীরব হাসছে. সঙ্গে সঙ্গে লজ্জা পেয়ে সে দুধের পাত্রটার দিকে তাকালো. রামু অনেকক্ষণ আগেই সেটা ভরে দিয়েছে. সে আরো লজ্জা পেয়ে গেল. তাড়াতাড়ি করে পাত্রটাকে তুলে নিয়ে প্রায় দৌড়ে ফ্ল্যাটের ভিতর ঢুকে গেল. বাইরে রামু খিকখিক করে হেসে উঠলো. মনে হয় ওষুধ ধরেছে. কাল-পরশু বোঝা যাবে.

Reply With Quote
  #4  
Old 28th December 2011
arnab17 arnab17 is offline
Custom title
 
Join Date: 27th July 2008
Posts: 1,398
Rep Power: 19 Points: 2258
arnab17 is a pillar of our communityarnab17 is a pillar of our community
সুন্দর , অতি সুন্দর।update এর আশায় প্রহর গুনছি ।

Reply With Quote
  #5  
Old 28th December 2011
bijtic bijtic is offline
 
Join Date: 20th January 2009
Posts: 735
Rep Power: 15 Points: 820
bijtic has received several accoladesbijtic has received several accoladesbijtic has received several accoladesbijtic has received several accolades
UL: 748.22 mb DL: 2.81 gb Ratio: 0.26
update plz
nice..........

Reply With Quote
  #6  
Old 29th December 2011
nilisblue nilisblue is offline
 
Join Date: 19th April 2008
Posts: 300
Rep Power: 17 Points: 347
nilisblue has many secret admirers
UL: 41.87 gb DL: 44.19 gb Ratio: 0.95
aapni to fatachhen sir...!!! :-D keep it up...

Reply With Quote
  #7  
Old 29th December 2011
sbsb's Avatar
sbsb sbsb is offline
Simple But Sexy Beauties
Visit my website
 
Join Date: 9th September 2011
Location: EARTH
Posts: 7,274
Rep Power: 21 Points: 8465
sbsb has celebrities hunting for his/her autographsbsb has celebrities hunting for his/her autographsbsb has celebrities hunting for his/her autographsbsb has celebrities hunting for his/her autographsbsb has celebrities hunting for his/her autographsbsb has celebrities hunting for his/her autograph
tarahuro korben na, aste aste puro golpo ta likhun.
______________________________
1 CRORE+ VIEW
Click Thread Title Above for latest UPDATE.
All pics are collected from public forums of internet.
If anyone want to remove any image then please notify me so that it can be removed immediately.

Reply With Quote
  #8  
Old 29th December 2011
register1803 register1803 is offline
HARDCORE OPTION TRADER
 
Join Date: 20th March 2009
Location: KOLKATA
Posts: 2,309
Rep Power: 18 Points: 3295
register1803 is hunted by the papparaziregister1803 is hunted by the papparaziregister1803 is hunted by the papparaziregister1803 is hunted by the papparaziregister1803 is hunted by the papparaziregister1803 is hunted by the papparaziregister1803 is hunted by the papparazi
Send a message via Yahoo to register1803
UL: 30.88 gb DL: 6.50 gb Ratio: 4.75
GOOD WRITING aro chai
______________________________
MAKE @Rs200/lot PROFIT FROM INTRADAY NIFTY
http://www.xossip.com/showthread.php?t=1018617

Reply With Quote
  #9  
Old 29th December 2011
Dhop Dhop is offline
 
Join Date: 23rd October 2011
Posts: 131
Rep Power: 8 Points: 310
Dhop has many secret admirers
UL: 85.89 mb DL: 90.04 mb Ratio: 0.95
nice one

Reply With Quote
  #10  
Old 29th December 2011
aman_kool's Avatar
aman_kool aman_kool is offline
HELL BOY FOR SEX.....
 
Join Date: 29th June 2007
Location: sex city...
Posts: 1,868
Rep Power: 23 Points: 3485
aman_kool is hunted by the papparaziaman_kool is hunted by the papparaziaman_kool is hunted by the papparaziaman_kool is hunted by the papparaziaman_kool is hunted by the papparaziaman_kool is hunted by the papparaziaman_kool is hunted by the papparaziaman_kool is hunted by the papparazi
UL: 4.20 gb DL: 2.43 gb Ratio: 1.73
suru ta bhalo holo....sesh projonto excitement ta dhore rakhben..regular update chai dada..........
______________________________
pls visit my earlier sexy thread.....
100% my friend sexy wife,,,,,,,,
http://www.xossip.com/showthread.php?t=218729
100% unseen desi girl !!!
http://www.xossip.com/showthread.php?t=216339
unseen horny desi aunty..i'm sure u'll mastrubate seeing her..
http://www.xossip.com/showthread.php?t=211848

Reply With Quote
Reply Free Video Chat with Indian Girls


Thread Tools Search this Thread
Search this Thread:

Advanced Search

Posting Rules
You may not post new threads
You may not post replies
You may not post attachments
You may not edit your posts

vB code is On
Smilies are On
[IMG] code is On
HTML code is Off
Forum Jump



All times are GMT +5.5. The time now is 01:52 PM.
Page generated in 0.01957 seconds